রূপগঞ্জের অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী মোশারফ গ্রেপ্তার

র‌্যাবের কাছ থেকে আসামি ছিনিয়ে নেয়ার ঘটনায় অন্যতম মূলহোতা অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী মোশাররফ হোসেনকে বিদেশী আগ্নেয়াস্ত্রসহ নারায়ণগঞ্জের ভূলতা এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। শুক্রবার দুপুরে তাকে গ্রেপ্তার করার সময় একটি বিদেশী পিস্তল, ম্যাগাজিন ও এক রাউন্ড গুলিসহ নগদ টাকা উদ্ধার করা হয়।

শনিবার দুপুরে র‌্যাব-৩ এর রাজধানীর টিকাটুলি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাবের সিনিয়র পরিচালক আরিফুর রহমান।

গত ১৪ সেপ্টেম্বর র‌্যাবের একটি দল নারায়ণগঞ্জের ভূলতা ইউনিয়নের টেলাপাড়া এলাকায় একজন চিহ্নিত সন্ত্রাসীকে গ্রেফতার করার সময় মোশাররফসহ তার অস্ত্রধারী বাহিনী অস্ত্র-লাঠিসোঠা ও ইট পাটকেল নিয়ে র‌্যাবের উপর হামলা করে ওই আসামীকে ছিনিয়ে নিয়ে যায়। এই ঘটনায় র‌্যাবের কয়েকজন সদস্য আহত হয়। এ ঘটনায় মোশাররফসহ ২৭ জনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাত হামলাকারীর বিরুদ্ধে রুপগঞ্জ থানায় মামলা করা হয়।

বলেন, র‌্যাব কর্মকর্তা

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত মোশাররফের বিরুদ্ধে ভূমি দখল, ফুটপাতে চাঁদাবাজি, বালু উত্তোলন নিয়ে প্রভাব বিস্তার ও দখলদারিত্ব, অপহরণপূর্বক মুক্তিপণ আদায়সহ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পেশীশক্তির ব্যবহারসহ নানা অভিযোগ রয়েছে গ্রেপ্তারকৃত এই আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।