মেঘনা টোল প্লাজায় মাইক্রোবাসে আগুনে শিশুসহ আহত ৫

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি যাত্রীবাহী মাইক্রোবাসে অগ্নিকাণ্ড ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে মাইক্রোবাসের  আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় মাইক্রোবাসে থাকা শিশুসহ ৫ জন আহত হয়েছে

মহাসড়কের মেঘনাঘাট টোলপ্লাজা এলাকায় বুধবার সকালে চট্টগ্রামমুখী লেনে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার ফতেহপুর গ্রামের সৌদী প্রবাসী সিকান্দার আলী(৬০) সহ তার পরিবারের আরও ৪ সদস্য। 

ঘটনার বর্ণনায় কাঁচপুর হাইওয়ে থানার ওসি রেজাউল হক জানান জানান, সকাল দশটার দিকে ঢাকা থেকে চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে মেঘনা সেতুর টোল প্লাজার সামনের ডিভাইডারের সাথে ধাক্কা লাগলে এতে আগুন ধরে যায়।

ওসি রেজাউল

পরে যাত্রীদের চিৎকারে টোল প্লাজার কর্তৃপক্ষ ও স্থানীয়রা মাইক্রোবাসটির জানালাগুলো ভেঙ্গে শিশুসহ পাঁচজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠায়। 

ওসি আরো জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে মাইক্রোবাসের  আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনা তদন্ত করছে৷ ধারণা করা হচ্ছে ইঞ্চিন থেকে আগুন জড়িয়ে পড়েছে৷ এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে উল্লেখ করেন হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা।