বিএনপির অত্যাচারের কথা এখনও ভুলি নাই: এমএ রশিদ

বিএনপি-জামায়াতের ডাকা ৩ দিনের অবরোধ ঠেকাতে বন্দর উপজেলা ও থানা আওয়ামী লীগের উদ্যোগে মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ১১ টার দিকে মদনপুর বাসষ্ট্যান্ডে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে মিছিল শেষে শান্তি সমাবেশের আয়োজন করেন তারা।
 
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ।

প্রধান অতিথির বক্তব্যে এমএ রশিদ বলেন, ‘বিএনপি-জামায়াতের তিন দিনের অবরোধকে ঘিরে ধ্বংসাত্মক অপতৎপরতা ও কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি করতে না পারে সেজন্য আমাদের সর্বদা সজাগ থাকতে হবে। বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নাশকতা ও নৈরাজ্য ঠেকাতে আমাদের নেতাকর্মীরা ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত টানা ৩দিন সড়ক পাহারা দেবে। জনগণের জানমালের ক্ষতি সাধন,রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট এবং ধ্বংসাত্মক অপতৎপরতা রুখতে আওয়ামী লীগ কাউকে ছাড় দিবে না। অবরোধ ও সমাবেশের নামে যাতে বিএনপি নাশকতামূলক কর্মকান্ড করতে না পারে এজন্য আমাদের নেতাকর্মীরা সর্বদা সতর্ক অবস্থান অব্যাহত থাকবে।’

তিনি আরো বলেন, যদি বিএনপি-জামাত মনে করে আমরা ক্ষমা করে দিয়েছি তবে তারা ভুল করবে। আমরা ছাড় দিছি কিন্তু ক্ষমা করি নাই। আপনারা চারিদিক থেকে প্রস্তুত হন। ২০০১ সালে আমাদের ঘর থেকে টেনে ছিচড়ে অত্যাচার করেছিল তারা। সেই ইতিহাস ও অত্যাচারের কথা কিন্তু আমরা ভুলি নাই। জননেত্রী শেখ হাসিনা প্রশ্নে কাউকে ছাড় দিব না। বার বার সাবধান করছি বঙ্গবন্ধুর সৈনিক আমরা। আর যদি সাধারন মানুষের জান মালের ক্ষতি করা হয় দাতভাঙ্গা জবাব দিব।  
 
বন্দর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান,মহানগর যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, বন্দর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান গাজী এমএ সালাম, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মাসুম আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক সাইদুল ইসলাম জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুয়েল ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রোমান হোসাইন, থানা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক শহিদ মৃধা, উপজেলা আওয়ামী লীগের সদস্য হাবিব, হাজী নাসির, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাউন্সিলর সিরাজুল ইসলাম, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুহিত ভূইয়া, সাধারন সম্পাদক নাজিম উদ্দিন, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল আলী, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ দেওয়ান, বন্দর থানা যুবলীগের সাধারন সম্পাদক হাতেম হোসাইন, বন্দর থানা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরিফ, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইব্রাহিম কাশেম, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলীনুর, ধামগড় ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু সাঈদ মেম্বার, মদনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, মদনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আক্তার হোসেন, ধামগড় ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগ ধামগড় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সানোয়ার হোসেন বিপ্লবসহ নেতৃবৃন্দ।