কাঞ্চন পৌরসভা নির্বাচন//  “ রাতে রফিকদের গাড়ি তল্লাশি করলে অস্ত্র পাওয়া যাবে” বললেন, বাদশা

নারায়ণগঞ্জের কাঞ্চন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনী এলাকায় রাতে অস্ত্রধারী সন্ত্রাসীদের মহড়া চলছে বলে অভিযোগ করেছেন মোবাইল ফোন প্রতীকের মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার (বাদশা)৷ তিনি নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসনের কার্যকরী ভূমিকা নিয়ে অসন্তুষ্টি প্রকাশ করে বলেন, সাধারণ ভোটাররা আতঙ্কিত৷ সন্ত্রাসীদের মহড়া দিয়ে ভোটের দিন কেন্দ্রে ভোটার উপস্থিতি কমাবে চায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী।

আজ রোববার দুপুরে রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন৷

এসময় তিনি উল্লেখ করেন, এ নির্বাচনে মেয়র পদে জগ প্রতীকের প্রতিদ্বন্দ্বী প্রার্থী রফিকুল ইসলাম চারটি খুনের মামলার আসামি। তার বিরুদ্ধে অস্ত্র, সন্ত্রাসী, ছিনতাই ও চাঁদাবাজির মামলা রয়েছে। গত ৫ বছর ধরে তার ভাই মুঘল ও শফিক এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে।

মেয়র প্রার্থী বাদশা

মোবাইল ফোন প্রতীকের প্রার্থী আরও বাদশ বলেন, তাদের বাড়িতে তল্লাশি চালিয়ে পুলিশ ১০০ দেশী ও বিদেশী অস্ত্র উদ্ধার করেছে। রাতে রফিকরা কালো গ্লাসের যেসব গাড়িগুলো ব্যবহার করে, সেসব গাড়িতে পুলিশ তল্লাশি করলে অস্ত্র পাওয়া যাবে বলে আমি বিশ্বাস করি। সংবাদ সম্মেলন সুষ্ঠু নির্বাচনী পরিবেশ তৈরি করতে সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্থানীয় প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন এ মেয়র প্রার্থী৷

এর আগে কাঞ্চন বাজার এলাকায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্বাচন প্রচারণা ও গণসংযোগ করেন মেয়র প্রার্থী বাদশা। আগামী ২৬ জুন ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিয় কাঞ্চন পৌরসভার নির্বাচনে মেয়র পদে দুইজনসহ ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৪০ হাজার ৭৯৮ জন।