কাঞ্চন পৌরসভা নির্বাচন/ মেয়র প্রার্থী বাদশার পক্ষে প্রচারণায় গণজোয়ার

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভা নির্বাচনকে ঘিরে প্রচারণা ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। আজ শুক্রবার বিকেলে পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাঞ্চন  বাজার এলাকায় গণসংযোগ করেন মেয়র প্রার্থী আবুল বাশার বাদশা। এসময় অভিযোগ করেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাদের সমর্থকের সুষ্ঠু নির্বাচনে বাঁধা সৃষ্টি করছে।

আগামী ২৬ জুন ভোট গ্রহনের দিন প্রশাসনকে কঠোর অবস্থানে থাকার অনুরোধ জান এই মেয়র প্রার্থী বলেন, জনগনের জনপ্রিয়তা দেখে ঈর্ষান্বিত হয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও প্রতিপক্ষরা আমাদের নানা হুমকি দিচ্ছে এবং নির্বাচনী প্রচারণায় বাঁধাগ্রস্থ্য করছে।গভীর রাতে প্রতিপক্ষ দলবদ্ধ হয়ে ভোটারদের হুমকি দিছে, যাতে তারা আমার প্রতিক মোবাইল মার্কায় ভোট না দেয়।


বাদশ বলেন, আমি মনে করি প্রশাসন যদি তৎপড় হয় তাহলে আগামী ২৬ তারিখ ভোটারা  স্বত:স্ফূর্তভাবে নির্বাচনে অংশগ্রহন করবে।

মেয়র প্রার্থী

এর আগে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত কাঞ্চন পৌরসভার ৯ টি ওয়ার্ডের ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয়, বিরাব, তারইল, রানীপুরা, কলাতলী, কালাদী, হাটাবো, চরপাড়া, দিঘুলিয়াসহ বিভিন্ন পাড়া মহল্লায় একযোগে এ গণসংযোগ ও প্রচার-প্রচারণা চালানো হয়।

ভারত চন্দ্র উচ্চ বিদ্যালয়ে প্রচারণায় বাদশার পক্ষে ভোট চেয়ে বক্তব্য রাখেন, পিইএপি গ্রুপের চেয়ারম্যান সুফী মিজানুর রহমান চৌধুরী, মাসকো গ্রুপ ও ইউসিবি ব্যাংকের চেয়ারম্যান এমএ আব্দুস সবুর, গাজী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মর্তুজা পাপ্পাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

উঠাস বৈঠকে বক্তারা বলেন, আবুল বাশার বাদশা কাঞ্চন ইউনিয়ন পরিষদের গত দুই বারের চেয়ারম্যান ছিলেন। পরে পৌরসভা হওয়ার পরে আরো একবার মেয়রের দায়িত্ব পালন করেন। তিনি দায়িত্ব পালনকালে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করেছেন। বাদশার দ্বারা এ এলাকায় কারো কোন ক্ষতি হয়নি। তিনি কারো জমি দখল করে বালু ভরাট করেনি। এবারের নির্বাচনে আমরা সকল শ্রেণি পেশার মানুষ স্বতর্ফুতভাবে ঐক্যবদ্ধ হয়ে ভোট দিয়ে বিপুল পরিমাণ ভোটের বিনিময়ে আবুল বাশার বাদশাকে বিজয়ী করবো বলে প্রত্যাশা করেন বক্তব্যরা।