নারায়ণগঞ্জে সিটি করপোরেশনের গাড়ির চাপায় অন্তঃসত্ত্বা নারী নিহত, আটক চালক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাপায় অনি রানী নাম এক অন্তঃসত্ত্বা নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে নারায়ণগঞ্জ- আদমজী সড়কের পাঠানটুলি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নাসিকের ময়লার গাড়ির চালককে আটক করেছে পুলিশ।

নিহত অনি রানী রংপুরের কাউনিয়ার ব্রামনপাড়া এলাকার ববেন চন্দ্রের মেয়ে। তিনি বর্তমানে ফতুল্লার উত্তর হাজীগঞ্জ এলাকার প্রদীপবাবুর বাড়িতে ভাড়া থেকে সিদ্ধিরগঞ্জে নীট কনসার্ন নামের একটি পোশাক কারখানার চাকুরি করতেন।

পুলিশ ও নিহতের স্বজনেরা জানায়, সকালে কর্মস্থলে আটটার দিকে নারায়ণগঞ্জ- আদমজী সড়কের পাঠানটুলি দিয়ে হেঁটে যাচ্ছিলেন অনি রানী সময় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের একটি ময়লার পিকআপ ভ্যান তাকে পেছন থেকে ধাক্কা দিলে তিনি মাটিতে রাস্তায় পড়ে যান।

এসময় তিনি পিকআপ ভ্যানটি তাকে চাপা দিলে আশপাশের লোকজন ছুটে এসে দেখের তিনি মারা গেছেন৷ এসময় স্থানীয়রা ময়লার গাড়িটিকে চালকসহ আটকে রেখে পুলিশ খবর দেন।

জানায় নিহতের স্বজনেরা

সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, নিহতের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়ির চালক চালক ইকবাল হোসেনকে আটক করেছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন।