“জনগণ উন্নয়ন দেখে ভোট দেবে; পাট ও বস্ত্র মন্ত্রী

নারায়ণগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর বলেছেন, আমরা প্রতিদ্বন্দ্বীতা মূলক নির্বাচন চাই, অংশগ্রহণ মূলক নির্বাচন চাই। সকল প্রতিদ্বন্দ্বীদের অংশগ্রহণে এটি করা সম্ভব। তবে জনগণ উন্নয় দেখে ভোট দিবে।

সোমবার সকালে নারায়ণগঞ্জের জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং অফিসার মো. মাহমুদুল হকের কাছ থেকে ‘নৌকা’ প্রতীক বরাদ্দ নেয়া শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

নারায়ণগঞ্জ-১ আসনে ‘নৌকা’ প্রতীকের প্রার্থী গোলাম দস্তগীর গাজী বলেন, প্রধানমন্ত্রী আমাকে আবারো নৌকার নমিনেশন দিয়েছেন। তিনি জরিপ করেছেন যে, কোন এলাকায় কে সবচেয়ে বেশি জনপ্রিয়, তাকেই তিনি নৌকায় মনোনীত করেছেন। প্রধানমন্ত্রী বলেছেন, কারও চেহারা দেখে নয়, জনপ্রিয়তা দেখেই নমিনেশন দেওয়া হয়। নিশ্চয় তিনি আমার জনপ্রিয়তা সবার চাইতে উর্ধ্বে পেয়েছেন, তাই আমি নৌকা পেয়েছি।

আমরা উন্নয়নের কাজ করতে নির্বাচন করছি। আগেও কাজ করেছি। জনগণ উন্নয়ন দেখে নৌকায় ভোট দিবে। আমরা ১৫ বছরে জনগণের আস্থা ধরে রেখেছি। আরও ৫ বছর তাদের আস্থা ধরে রাখতে চাই। আমরা আরও ভালো করে কাজ করবো। উন্নত দেশের তালিকায় উঠতে আমাদের কাজ করে যেতে হবে।

বলেন, মন্ত্রী গাজী

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা শান্তি চাই, উন্নত দেশ গড়তে চাই। তাই শান্তিপূর্ণ ও উন্নত দেশ গড়তে আপনারা নৌকা মার্কায় ভোট দিন।

একই দিন দুপুরে নারায়ণঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের পক্ষে তার ছেলে অয়ন ওসমানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা দলীয় প্রতীক নৌকার বরাদ্দ বুঝে নেন। এর আগে নারায়ণগঞ্জ ৩ আসন থেকে আব্দুল্লাহ আল কায়সার দলীয় প্রতীক নিয়ে যায়। এছাড়া জাতীয় পার্টির এমপি সেলিম ওসমান সহ বিভিন্ন দলের প্রার্থী ও সতন্ত্ররা তাদের প্রতীক পেয়ে নির্বাচনী প্রচারণায় ছুটে পড়েছেন।