নারায়ণগঞ্জে শামীম ওসমানের নির্বাচনী আসন থেকে সড়ে গেলেন জাতীয় পার্টির প্রার্থী

নারায়ণগঞ্জ চার আসনে জাতীয় পার্টির প্রার্থী ছালাউদ্দিন মোল্লা সহ পাঁচটি সংসদীয় আসনে মোট পাঁচজন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন রবিবার জেলা রিটার্ণিং অফিসারসহ বিভিন্ন উপজেলায় সহকারি রিটার্ণিং অফিসারের কার্যালয়ে লিখিত আবেদনের মাধ্যমে মনোনয়নপত্র প্রত্যাহার করেন প্রার্থীরা। তাদের মধ্যে জাতীয় পার্টির একজন, জাকের পার্টির একজন ও স্বতন্ত্র পার্থী রয়েছেন তিনজন।

মনোনয়নপত্র প্রত্যাহারকারিরা হলেন- নারায়ণগঞ্জ-৪ আসনে জাতীয় পার্টির (জি এম কাদের) ছালাহউদ্দিন খোকা, নারায়ণগঞ্জ-৫ আসনে জাকের পার্টির মোর্শেদ হাসান এবং নারায়ণগঞ্জ-৩ আসনে তিন স্বতন্ত্র প্রার্থী এরফান হোসেন, রুবিয়া সুলতানা ও মারুফুল ইসলাম ঝলক। পাঁচজন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করায় জেলার পাঁচটি আসনে নির্বাচনে শেষ পর্যন্ত প্রতিদ্বন্দ্বিতা করবেন মোট –৩৪ জন প্রার্থী।

বলেন, জেলা নির্বাচন অফিসার

জেলা নির্বাচন অফিসার ইস্তাফিজুল হক আকন্দ জানান, আগামিকাল সকাল দশটা থেকে জেলা রিটার্ণিং অফিসারের কার্যালয় থেকে সবগুলো আসনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে। ইতিমধ্যে বিষয়টি প্রার্থীদের লিখিতভাবে জানানো হয়েছে। কাল থেকে সকল প্রার্থীকে নির্বাচনী আচরণ বিধি মেনে প্রচার-প্রচারণা চালাতে হবে বলে জানান তিনি।