রূপগঞ্জে দুই প্রাইভেটকারের সংঘর্ষে নিহত  ৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে চার জন নিহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে আরও ৪ জনকে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ১০টার দিকে রূপগঞ্জের ৩শ ফুট সড়কের ভুঁইয়াবাড়ির ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রূপগঞ্জের কাঞ্চন থেকে দ্রুতগতিতে চলা ঢাকাগামী একটি প্রাইভেট কারের চাকা ফেটে অন্য একটি লেনে গিয়ে পড়ে। এ সময় পাশে থাকা অন্য একটি প্রাইভেট কারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি গাড়িই দুমড়েমুচড়ে যায়। এ সময় গুরুতর আহত হন আট জন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে গাড়ির দরজা কেটে তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

পূর্বাচল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জসিম উদ্দিন জানান, আহত আট জনকে কুর্মিটোলা হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। দুজনের অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে একজনের মৃত্যু হয়। অন্যরা কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। 

সড়কের তিনশ ফুট সড়কের ভুঁইয়া বাড়ির ব্রিজ এলাকায় দুটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে আহত ৮ জনকে কুর্মীটোলা হাসপাতালে নেয়ার পর সেখাসে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে রেফার্ড করা দু’জনের মধ্যে মিলন মিয়া পথিমধ্যেই মারা যান। হাসপাতালে আনার পর দুপুর একটার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অপর একজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া

আহতর তিন জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- নিহত নুরুল ইসলামের ছেলে পাপ্পু, তাদের গাড়িচালক শুক্কুর আলী ও অন্য প্রাইভেট কারের চালক মিলন। অন্যদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

নিহতের পরিচয় শনাক্তের পাশাপাশি ঘটনার তদন্ত চলছে বলে জানান রূপগঞ্জ সার্কেলের সিনিয়র পুলিশ সুপার আবির হোসেন।